সোমবার ১৮ নভেম্বর ২০১৯ ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

চিরিরবন্দরে হত্যার ঘটনায় স্ত্রীর মামলায় আটক-১

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রুবিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ হত্যাকান্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ভাই কারেন্ট জাকির (৫০) কে থানায় নিয়ে এসে আটক করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার খোচনা হানিফশাহ পাড়ার সৈয়দ আলীর ছোট ছেলে নজরুলের (৪০)সাথে বড় ভাই জাকিরের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল এরই জের ধরে গত রোববার রাতে নজরুল পার্শ্ববর্তী বাংলাবাজার হতে বাড়ী ফেরার পথে বাড়ীর অনতিদূরে বড় ভাই জাকিরসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ মিলে শ্বাসরোধে হত্যা করে খুদিরভিটা নামক পুকুরে ফেলে রেখে যায়। পরদিন সোমবার বেলা সাড়ে ১১টায় জনৈক ধানকাটা শ্রমিক পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার করলে স্থানীয লোকজন দৌড়ে আসে। পরে চিরিরবন্দর থানা পুলিশে সংবাদ দিলে ওসি আব্দুর রহমানসহ পুলিশ পুকুর খেকে নজরুলের লাশ উদ্ধার করে বিকেলে লাশসহ বড়ভাই জাকিরকে থানায় নিয়ে আসে। লাশ থানায় আনলে মীমাংসার জন্য দফায় দফায়  বৈঠক চললেও নিহত নজরুলের স্ত্রী বাদী হয়ে রাতেই অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ আটক জাকিরকে গতকাল মঙ্গলবার সকালে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে ও লাশ ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতালে প্রেরণ করে।

মামলার তদমত্মকারী কর্মকর্তা এস আই জিয়াউর রহমান জানান, আদালত আসামী জাকিরকে জেলহাজতে প্রেরণ করেছে এবং আগামী ১৪ নভেম্বর রিামান্ড আবেদন শুনানীর দিন ধার্য্য করেছে।