সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১০টার দিকে খানসামার আলোকঝাড়ী-২ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ ক্যাম্পের উদ্ধোধন করেন খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

খানসামা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম এর সভাপতিত্বে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ ক্যাম্পে উপস্থিত ছিলেন আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোকছেদুল গণি রাব্বু শাহসহ উপজেলার অন্যান্য নেতাকর্মীরা।

খানসামা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য রাকেশ গুহের সঞ্চালনায় খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. নারায়ন চন্দ্র রায় জয় এই বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ ক্যাম্প পরিচালনা করেন।

দিনব্যাপী এই ক্যাম্পে আলোকঝাড়ী ইউনিয়নের প্রায় দুই শতাধিক গরিব দুস্থ্য নারী পুরুষ ও শিশুকে বিনামূল্যে  চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন খানসামা উপজেলা ছাত্রলীগের নেতা মোস্তাওফিক আহমেদ শামীম, আপন ইসলাম, দ্বীপ ইসলাম, আরমান হোসেনসহ প্রমুখ।