মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

জনগণ আওয়ামী লীগের সাথে, শেখ হাসিনার সাথে : তথ্যমন্ত্রী

‘জনগণ আওয়ামী লীগের সাথে, শেখ হাসিনার সাথে, আর বিএনপি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে’ বলেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার দুপুরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম-এর নাগরিক শোকসভায় বিশেষ অতিথির বক্তৃতায় সমসাময়িক রাজনীতি বিষয়ে তিনি একথা বলেন। প্রয়াতের বড় ভাই ইসমাইল হোসেন মানিকের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘চট্টগ্রাম ৮ আসনে উপনির্বাচন নিয়ে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী মিথ্যাচার করছেন’ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম ৮ আসনে উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থী মোসলেম উদ্দিন আহমেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

আর বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রাম-৮ আসনে নাকি যারা বিদেশে থাকতেন, যারা মৃত, এ ধরনের অনেক মানুষ ভোট দিয়েছেন। আমি প্রশ্ন করতে চাই, চট্টগ্রাম মহানগর এলাকায় ভোটারের সংখ্যা প্রায় পৌনে ৪ লক্ষ। সেই পৌনে ৪ লক্ষ ভোটারের মধ্যে মাত্র ৩৬ হাজার ভোট পেয়েছেন। যদি ভোটকেন্দ্র দখল হতো, আর তার ভাষ্য অনুযায়ী এ ধরনের ভোটাররা যদি ভোট দিত তাহলে মোসলেম উদ্দিন আহমেদ এক-দেড় লক্ষ ভোট পেত।’

মন্ত্রী বলেন, ‘সুতরাং বলা যায়, এখানে পরিপূর্ণ সুষ্ঠু ভোটের মাধ্যমে মোসলেম উদ্দিন জয়ী হয়েছেন। সুষ্ঠু নির্বাচন হয়েছে বিধায় ভোট প্রদানের হার ২৫ শতাংশের নিচে। অন্যথায় ভোট প্রদানের হার আরো অনেক বেশী হতো। এই ধরনের মিথ্যা ভাষণ দিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করতে চায়। এত লাভ হবে না এবং এই ধরনের মিথ্যা বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত না করতে তাদের প্রতি অনুরোধ জানাবো। জনগণ আওয়ামী লীগের সাথে, শেখ হাসিনার সাথে রয়েছে।’

Please follow and like us:
RSS
Follow by Email