বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘‘জরুরী প্রসূতি সেবায় উদ্ভাবনীমূলক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ’’ টানা দ্বিতীয় বারের মত বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে বিশেষ পুরস্কার প্রদান

বীরগঞ্জ, দিনাজপুর থেকে বিকাশ ঘোষ॥ গতকাল দুপুর গতকাল দুপুর সাড়ে ১২ টায় হোটেল সোনারগাঁও ঢাকা বলরুমে “Dissemination of Bangladesh National Strategy for Maternal Health with SOPs 2019 -30 & EmONC Award Giving Ceremony” বিষয়ক একটি জাতীয় সম্মেলনে ‘‘জরুরী প্রসূতি সেবায় উদ্ভাবনীমূলক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ’’ টানা দ্বিতীয় বারের মত দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে বিশেষ পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মোঃ জাহিদ মালেক এমপি। বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে উক্ত পুরস্কার গ্রহণ করেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির। স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় হইতে- টানা দ্বিতীয় বারের মত বিশেষ পুরস্কার প্রদান করার জন্য স্বাস্থ্য সেবা বিভাগ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান বীরগঞ্জ উপজেলাবাসী।

বিষয়ক একটি জাতীয় সম্মেলনে ‘‘জরুরী প্রসূতি সেবায় উদ্ভাবনীমূলক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ’’ টানা দ্বিতীয় বারের মত দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে বিশেষ পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মোঃ জাহিদ মালেক এমপি। বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে উক্ত পুরস্কার গ্রহণ করেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির। স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় হইতে- টানা দ্বিতীয় বারের মত বিশেষ পুরস্কার প্রদান করার জন্য স্বাস্থ্য সেবা বিভাগ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান বীরগঞ্জ উপজেলাবাসী।