বুধবার ৮ জুলাই ২০২০ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

জলঢাকায় ছাদ থেকে পরে এক শিশুর মৃত্যু

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর জলঢাকায় দ্বি-তলা ছাদ থেকে পরে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার(২৯ নভেম্বর) বিকেলে পৌরসভার মাস্টারপাড়া এলাকায়। মৃত শিশু সোহামনি জলঢাকা উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও ট্রাক ট্যাংলড়ি শ্রমিক ইউনিয়নের সাধারন স¤পাদক শাহিনুর রহমানের তৃতীয় সন্তান।
পরিবার সুত্রে জানা যায়, সোহামনি শুক্রবার বিকেলে সকলের অজান্তে দ্বি-তলা বাড়ীর ছাদে খেলতে গিয়ে পরে যায়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে জলঢাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
আজ শনিবার(৩০ নভেম্বর) বাদ জোহর জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তার জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়। এদিকে সোহামনির মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে শোক জানিয়েছে দিনাজপুর শিাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, জেলা জাসদের সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী, জেলা ট্রাক ট্যাংলড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালুসহ বিভিন্ন রাজনৈতিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please follow and like us:
RSS
Follow by Email