সোমবার ১৩ জুলাই ২০২০ ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

জলঢাকায় ৩ হাজার দুস্থ মানুষের মাঝে চাল বিতরন শুরু

ভবদিশ রায়, জলঢাকা প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক বাড়ীতে থাকা ৩ হাজার শ্রমজীবী মানুষের মাঝে নীলফামারীর জলঢাকা উপজেলার ১০ কেজি করে চাল বিতরন শুরু হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার ধর্মপাল ইউনিয়নে ২ শত ৪৭ জন শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরন কর্মসুচির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) খন্দকার নাহিদ হাসান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত) আবুল কালাম আজাদ, সহকারি কমিশনার ভুমি গোলাম ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক ও ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান।

এসময় তিনি সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান মানুষদের খেটে খাওয়া দিনমজুর শ্রমজীবী মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। এছাড়াও জনসাধারনকে বাড়ীর বাহিরে না গিয়ে ঘরে থাকার কথা বলেন। অতি প্রয়োজনে বের হলে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করার তাগিদ দেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, ত্রান ও পুনর্বাসন মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ৩০ মেট্রিকটন চাল ও ৫০ হাজার টাকা উপজেলার ১১টি ইউনিয়নে বিতরন করা হচ্ছে। এছাড়াও পৌরসভায় ২শত পরিবারের জন্য ১০ কেজি করে ২ মেট্রিকটন চাল ও ২৫ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email