বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী ২০২০ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

জাতির জনকসহ এম. আব্দুর রহিমের প্রতিকৃতিতে নবনির্বাচিত স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর সদর উপজেলা ও শহর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি

কুরবান আলী॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পিতা সংবিধান প্রনয়ন কমিটি অন্যতম সদস্য মরহুম এম. আব্দুর রহিমের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর সদর উপজেলা ও দিনাজপুর শহর শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা ১১টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ চত্বরে স্থাপিত জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পিতা সংবিধান প্রনয়ন কমিটি অন্যতম সদস্য মরহুম এম. আব্দুর রহিমের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অপর্ন করা হয়।

দিনাজপুর সদর শাখা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি মোঃ আব্দুস সালাম, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব এবং দিনাজপুর শহর শাখা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি মোঃ রাকিবুল হাসান সবুজ ও সাধারণ সম্পাদক মোঃ মারুফ রাসেলের নেতৃত্বে এই শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে দিনাজপুর সদর শাখা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ পাভেল ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ রানা, ৩জন সাংগঠনিক সম্পাদক অরবিন্দু রায়, মোঃ আহসান হাবিব, মোঃ মেজবাহুর রহমান মিম ও দপ্তর সম্পাদক পদে আবু নাসের সাদ্দামসহ সহশ্রাধিক স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে বাসুনিয়াপট্টিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলা শাখার এক বর্ধিত সভা ও দিনাজপুর সদর উপজেলা এবং পৌরসভা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। বর্ধিত সভা শেষে জেলা নেতৃবৃন্দ মোঃ আব্দুস সালামকে সভাপতি ও  মোঃ রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে দিনাজপুর সদর উপজেলা এবং মোঃ রাকিবুল হাসান সবুজকে সভাপতি ও মোঃ মারুফ রাসেলকে সাধারণ সম্পাদক করে শহর শাখার ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email