শনিবার ১৬ নভেম্বর ২০১৯ ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় শ্রমিকলীগের ১২তম সম্মেলন আজ

জাতীয় শ্রমিকলীগের ১২তম সম্মেলন আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সন্মেলন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ। ঢাকা ও ঢাকার বাইরে থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান।

শনিবার দীর্ঘ ৭ বছর পর শ্রমিকলীগের সম্মেলনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনের পূর্ণ হচ্ছে ৫০ বছর। সকাল থে‌কে দেখা যায়, অনেকে মাথায় শ্রমিকলীগের প্রতীক, কারো হাতে কাস্তি, বিভিন্ন ব্যানার পোস্টার হাতে নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হতে।

বিভিন্ন উপজেলা হতে আগত নেতারা বলেন, স‌ম্মেলন করার জন্য বৃষ্টিতে ভিজে আমরা গতকাল ঢাকায় এসেছি। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় শুনবো, খুব কাছে থেকে দেখবো। এখা‌নে সকাল ৮.৩০ দি‌কে প্র‌বেশ করার জন্য লাইনে দাঁড়িয়ে অনেক কষ্ট করে ৭০ জন নেতাকর্মীদের স‌ম্মেল‌নে অংশ নি‌য়ে‌ছে। খুব কাছে থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেখতে পারবো এটা আমাদের জন্য বড় পাওয়া।

এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও স্বচ্ছ, শ্রমিকবান্ধব ইমেজের নেতারা এলেই সংগঠনের জন্য ভালো হবে। আমাদের তৃণমূল নেতাকর্মীদেরকে নিয়ে যে কাজ করবে এবং সংগঠনকে আরো শক্তিশালী করবে এমন নেতৃত্ব আশা করেন তারা।