রবিবার ২৫ অগাস্ট ২০১৯ ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় পর্যায় কাবাডি প্রতিযোগিতায় শিক্ষামন্ত্রী নিকট হতে রানার্স আপের সনদ গ্রহণ করেছেন দিনাজপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক

কাশী কুমার দাস,স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪৭তম গ্রীষ্মকালীন  জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষার ক্রীড়া প্রতিযোগিতায় কাবাডি খেলায় দিনাজপুর উচ্চ বিদ্যালয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ এর মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোহাম্মদ গোলাম ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে সনদপত্র, ক্রীড়া সামগ্রী ও অর্থের চেক বিতরণ করেন শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাহিবুল হাসান চৌধুরী এমপি, শিক্ষা উপ-মন্ত্রী মোঃ সোহরাব হোসেন ও শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মোঃ আলমগীর। কাবাডি প্রতিযোগিতায় রানার্সআপ হওয়াতে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম এবং শারীরিক শিক্ষার শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলামকে সনদপত্র প্রদান করেন প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি। দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম বলেন, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনের সার্বিক তত্ত্বাবধানে দিনাজপুর উচ্চ বিদ্যালয় একের পর এক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য অর্জন করে যাচ্ছে।