সোমবার ৩০ মার্চ ২০২০ ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

জাবিতে দিনাজপুর জেলা সমিতির নয়া কমিটি গঠন

দিনাজপুর প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী এ এস এম সায়েমকে সভাপতি এবং ৪৫ তম আবর্তনের ইতিহাস বিভাগের শিক্ষার্থী সোহানুর রহমান সোহানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গত বৃহস্পতিবার দিবাগত রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আগামী এক বছরের জন্য দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এ সময়ে ৪৩ তম আবর্তন থেকে শুরু করে ৪৮ তম আবর্তন পর্যন্ত প্রায় ৮০ জন শিক্ষার্থীর উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা করেন কমিটির সাবেক সাধারণ সম্পাদক রোহিদ রায় সঞ্জু (সরকার ও রাজনীতি-৪৩)।

উল্লেখ্য, চলতি বছরের জন্য ঘোষিত নতুন কমিটিতে দিনাজপুর জেলা থেকে যারা বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছেন তারা হলেন, সোহান (সাধারণ সম্পাদক), আসাদ (যুগ্ম সাধারণ সম্পাদক), যৌথভাবে মাহমুদ এবং এরশাদ (সাংগঠনিক সম্পাদক), মানিক (দপ্তর সম্পাদক) এবং ফারুক আহমেদ (তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক)।

কমিটি ঘোষণার পূর্বে জেলা সমিতির ব্যানারে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে আন্ত.ব্যাচ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড এবং হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়। পরে জেলা সমিতির ব্যানারেই দেশের সর্বোচ্চ উচ্চতার (প্রায় ৭১ ফুট) শহীদ মিনারে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email