বুধবার ১৪ নভেম্বর ২০১৮ ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

জিয়ার পরিবারের মুখোশ উন্মোচন করা সবারই কর্তব্য

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না, রাজনীতিতে শান্তিও আসবে না।

শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীর সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এটা কোনো পরিবারের বিরুদ্ধে হিংসা নয়। বাংলাদেশকে রক্ষা, নিরাপদ রাষ্ট্র ও রাজনৈতিক শান্তি অর্জন এবং জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে করতে হলে জেনারেল জিয়ার পরিবারের মুখোশ উন্মোচন করা সবারই কর্তব্য।’

ইনু বলেন, “বিএনপি হচ্ছে সেই দল যারা ৭৫ এর পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে। তাই বাংলাদেশকে নিয়মতান্ত্রিক পথে রাখতে হলে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতির বাহকদেরও শায়েস্তা করতে হবে এবং রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে।

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে সকাল ১০টায় তথ্যমন্ত্রী পোড়াদহ ইউনিয়নের আহম্মদপুরের ‘আমোদ আলীর বাড়ি থেকে বেদনবিল ব্রিজ’ পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্ধোধন করেন। এছাড়া সকাল সাড়ে ১১টায় তিনি সদরপুর ইউনিয়নের মোচাইনগর গ্রামে জিএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুরও স্থাপন করেন।