সোমবার ১৪ অক্টোবর ২০১৯ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

জুতার ফিতা পেঁচিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নে জুতার ফিতা পেঁচিয়ে তহমিনা (১০) নামের এক স্কুলছাত্রী মারা গেছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের গাঞ্জাবাড়ি এ ঘটনাটি ঘটে। নিহত তহমিনা (১০) গাঞ্জাবাড়ি গ্রামের সইজুল ইসলাম এর মেয়ে এবং ডাঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

জানা যায়, স্কুলছাত্রী সকাল নয়টার সময় বাড়িতে রান্না করছিল। এ সময় ওই স্কুলছাত্রীর বাবা মা পাশের গ্রামে এনজিও থেকে নেওয়া ঋণের কিস্তি দিতে গিয়েছিল। রান্না ঘরের পাশের ঘরটিতে মেয়েটির ভাবী ছোট বাচ্চা নিয়ে ব্যস্ত ছিল। অনেক্ষণ রান্না ঘরের কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন গিয়ে রান্না ঘরে দেখে তহমিনা জুতার ফিতা (কেডসের ফিতা) গলায় পেঁচিয়ে ঝুলে রয়েছে। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ নিহত তহমিনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এদিকে পরিবারের সদস্যদের বরাত দিয়ে গরিনাবাড়ি ইউপি চেয়ারম্যান আলতামাস হোসেন লেলিন বলেন, স্কুল ছাত্রীর মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় সদর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পঞ্চগড় সদর থানার ওসি তদন্ত জানায়, আমরা গিয়ে নিহত মেয়েটির মৃতদেহ মাটিতে শোয়ানো অবস্থায় পেয়েছি। নিহতের পরিবার দাবি করছে জুতার ফিতা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে।