রবিবার ২১ অক্টোবর ২০১৮ ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

জেলা জাতীয় শ্রমিক পার্টির আহ্বায়ক কমিটি গঠিত

মোঃ আবু বকর সিদ্দিক ॥ জেলা জাতীয় শ্রমিক পার্টির এক সাধারণ সভা গত শুক্রবার সন্ধ্যায় জেলা জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

জেলা জাতীয় শ্রমিক পার্টির বিদায়ী সভাপতি মোঃ রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল। বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার সহ-সভাপতি মীর তৌহিদুল ইসলাম স্বপন, জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ সুধীর চন্দ্র শীল, ডাঃ মোঃ আনোয়ার হোসেন, জেলা জাপার যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোছাঃ জেসমিন আরা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আহমেদ শফি রুবেল বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ শ্রমিকদের কল্যাণে অনেক কাজ করে গেছেন। শুধু শ্রমিকদের কল্যাণে নয় সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিদের বেতন-ভাতা কয়েকশ ভাগ বৃদ্ধি করে তাদের জীবনমান উন্নয়নের জন্য ব্যবস্থা গ্রহণ করেছিলেন। এ দেশের শ্রমিক সমাজ ও সরকারি কর্মকর্তা-কর্মচারিসহ দেশের মানুষ এরশাদকে কোনো দিন ভুলে যেতে পারে না।

তিনি বলেন, আগামীতে জাতীয় পার্টির একটা সুবর্ণ সুযোগ আছে। সেই সুযোগকে কাজের লাগানোর জন্য সকল শ্রেণির মানুষের পাশাপাশি শ্রমিক সমাজকেও গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে হবে।

আলোচনা সভা শেষে জেলা জাতীয় শ্রমিক পার্টির পূর্বের কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট শ্রমিক পার্টির একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক করা হয় মোঃ আতিউর রহমান ও সদস্য সচিব করা হয় মোঃ রাজিউর রহমান বিপ্লবকে। তারা আগামী ৩ মাসের মধ্যে উপজেলা ও অন্যান্য সাংগঠনিক কমিটি গঠনের পর জেলা জাতীয় শ্রমিক পার্টির সম্মেলনের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। সভা পরিচালনা করেন মীর মোঃ আনিসুজ্জামান মিলন।