রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক-২

মোঃ নুর ইসলাম ॥  ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস-এর সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমান-এর নেতৃত্বে একটি অভিযানকারী দল গোপন সুত্রের ভিত্তিতে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের অভিযানে এবং দিনাজপুর জেলা আনসার ভিডিপির সহযোগিতায় পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে দিনাজপুর সদরের ১০কমলপুর ইউনিয়নের গহন গাছী টংপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র মোকলেছুর রহমান (৪১) কে তার নিজ বসত বাড়ী হতে ৮৯ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

আটককৃত মোকলেছুর রহমান (৪১) কে মাদক বিক্রির অপরাধে দিনাজপুর ডিএনসি’র উপ-পরিদর্শক মোঃ হেলাল উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর ১৯ (১)টেবিলের ৩(খ) ধারায় কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপর দিকে ২৪ সেপ্টেম্বর সোমবার রাতে হাকিমপুর উপজেলার নওপাড়া রায়ভাগ এলাকার মৃত আক্কাস আলী’র পুত্র মোঃ আব্দুল লতিফ (৪৮) কে নিজ বাড়ী হতে ৬’শ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃত মোঃ আব্দুল লতিফ (৪৮) কে মাদক বিক্রির অপরাধে দিনাজপুর ডিএনসি’র পরিদর্শক মোঃ গোলাম রব্বানী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর ১৯(১)এর ৯(ক) ধারায় হাকিমপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।