শনিবার ৪ জুলাই ২০২০ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জীবাণুনাশক স্প্রে গেট-এর উদ্বোধন

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ ২৮ জুন রোববার সকালে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর উদ্যেগে করোনা সংক্রমন প্রতিরোধক জীবাণুনাশক টানেল-এর কার্যক্রম উদ্বোধন করা হয়। এই করোনার প্রাক্কালে প্রতিষ্ঠানের অফিসের সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ এবং বিভিন্ন সময়ে অভিযান পরিচালনায় মাদকের আসামীদের শরীরে জীবাণুনাশক স্প্রে করার লক্ষে এই অফিস গেটের সামনে উক্ত স্প্রে গেট স্থাপন করা হয়েছে।

দিনাজপুরে পার্শ্ববর্তি ভারত আর এই ভারত হতে মাদক ব্যবসায়ি ও চোরাকারবারিরা দিনাজপুরে অতিসহজেই   বিভিন্ন পন্থায় মাদক প্রবেশ করাচ্ছে। এই মাদক ব্যবহারকারিদের কাছে করোনাভাইরাস কোন বিষয় না, তাদের মূল বিষয় হচ্ছে মাদক কিভাবে নিতে পারবে এভাবে তারা বিভিন্ন সংক্রামন পরিস্থিতিতে পরে যায়। এই পারাস্থিতি নিয়ন্ত্রণ করতে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে এবং আসামী ক্রেতা ও বিক্রেতাদের আটক করে তাদের সাথে করোনাভাইরাস সংক্রমন থেকে বিরত রাখার বিষয়ে চিন্তা করে পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর সহযোগিতায় জীবাণুনাশক স্প্রে গেট অত্র অফিস কার্যালয়ে প্রদান করেন।

উক্ত জীবাণুনাশক স্প্রে গেটটির কার্যক্রম ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী মোহন ও দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন অফিস কার্যালয়ের পরিদর্শক মোঃ লোকমান হোসেন সহ অন্যান্য সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।  

Please follow and like us:
RSS
Follow by Email