শনিবার ১৯ অক্টোবর ২০১৯ ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জ্বরে আক্রান্ত জয়া আহসান

অভিনয়ের পাশাপাশি সৌন্দর্য দিয়েও দুই বাংলার দর্শকদের হৃদয়হরণ করেছেন জয়া আহসান। বয়সকে ছাপিয়ে তিনি দিন দিন নিজেকে আকর্ষণীয় করে তুলছেন। তার সমসাময়িক অনেকেই হারিয়ে গেছেন, অনেকে অনিয়মিত। কিন্তু জয়া চলছেন আপন গতিতেই। তাকে এখনো দেখা যায় সিনেমার মূল চরিত্রে। নন্দিত এ অভিনেত্রী ভালো নেই,  জ্বরে আক্রান্ত হয়েছেন তিনি। 

জয়ার ঘনিষ্ট সূত্রের বরাতে এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক জয়ার এক ঘনিষ্ট বলেন, গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন জয়া। বাংলাদেশে ডেঙ্গু নিয়ে চলমান ভীতিকর অবস্থায় তাকে রক্ত পরীক্ষার পরামর্শ দেয়া হয়েছে। জ্বরের পাশাপাশি তার শরীরে ব্যথাও আছে।

বিষয়টি নিয়ে বিশ্রামে থাকা এ অভিনেত্রী বলেন, এটি সাধারণ জ্বর, তাই আর ডেঙ্গু পরীক্ষা করিনি। দিন দুয়েক থেকে শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে।

এদিকে, টলিউডে সর্বশেষ শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ ছবিতে দেখা গেছে জয়াকে। এ ছবিতে একজন জনপ্রিয় ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। শিগগিরই তাকে সেখানকার আরো কিছু চমৎকার গল্পের ছবিতে দেখা যাবে। আর বাংলাদেশে ‘দেবী’ ছবিতে শেষবার দেখা গেছে তাকে। 

বর্তমানে, আহমদ ছফা ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে নির্মিতব্য বাংলাদেশে প্রথম থ্রিডি সিনেমায় অভিনয় করছেন এ অভিনেত্রী। ছবিটির পরিচালক হাবিবুর রহমান। সরকারি অনুদানের এ ছবির প্রযোজকও জয়া আহসান।