শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন বীরগঞ্জের শিক্ষক নেতা

মো. আব্দুর রাজ্জাক ॥ জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর মারা গেলেন দিনাজপুর জেলা নন এমপিও শিক্ষক-কর্মচারী ফেডারেশনের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শিক্ষক মোঃ গোলাম কিবরিয়া। মৃত্যুর পর তার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়।

গোলাম কিবরিয়া দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির চৌপুকুরিয়া গ্রামের বাসিন্দা এবং একই এলাকার জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে করোনা উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

এ ব্যাপারে কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেল অর্গানাইজার আনোয়ার হোসেন জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর বেলা ১২টার দিকে মারা যায় বীরগঞ্জের এক স্কুলের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া। পরে তাকে আমরা নিয়ে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় দাফনকার্য সমাধা করা হয়।

এ ব্যাপারে সাতোর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শেখ এর সত্যতা স্বীকার করে জানান, গোলাম কিবরিয়া এই ইউনিয়নের জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। বেশ কিছুদিন ধরে অসুস্থ্য অবস্থায় বাড়ীতে ছিলেন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মঙ্গলবার সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুরে তিনি মারা যান।

Please follow and like us:
RSS
Follow by Email