সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮ ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

জয়ার নতুন সিনেমা ‘ক্রিসক্রস’র টিজার প্রকাশিত

নারী কেন্দ্রিক সিনেমা প্রায়শই হচ্ছে। সেই তুলনায় বাংলা ভাষাভাষি সিনেমা একেবারে নারীর নিজের গল্প নিয়ে পুরো সিনেমা খুব বিরল! কিন্তু এবার সেই বিরল ঘটনায় ঘটালেন কলকাতার তরুণ নির্মাতা বীরসা দাশগুপ্ত।

পাঁচ নারীর জীবনের গল্প দেখাবেন বীরসা। শ্রী ভেঙ্কটেশ-এর ব্যানারে নির্মিত এই ছবিটির নাম ‘ক্রিসক্রস’। সম্প্রতি ইউটিউবে রিলিজ হলো ছবির টিজারটি। আর টিজার রিলিজের সঙ্গে সঙ্গে সিনেবোদ্ধাদের কাছে প্রশংসাও পাচ্ছে বেশ।

নারীদের প্রতিটি মুহূর্তে জীবনের সঙ্গে লড়াই করতে হয়। সময়ের সঙ্গে তাল মেলাতে সবসময় যেন একটা ‘ক্রিসক্রস’ পাজেল খেলে যেতে হয়। নারীদের জীবনের এই ওঠাপড়া তাদের পরিচয়ভেদে পৃথক হয় ঠিকই কিন্তু কোথাও গিয়ে যেন সবার জীবনটাই এক একটা কঠিন পরীক্ষা। এই নিয়েই ‘ক্রিসক্রস’। যেখানে বিভিন্ন ক্ষেত্রের পাঁচ নারীকে দেখানো হয়েছে।

আর এই পাঁচ নারীর চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের শীর্ষ পাঁচ অভিনেত্রী। এরমধ্যে আছেন মিমি চক্রবর্তী, সোহিনী সরকার, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের জয়া আহসান। পাঁচ নারীকে ঘিরে ছবির গল্প আবর্তন হলেও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, রিদ্ধিমা ঘোষ চক্রবর্তীর মতো অভিনেতাদের। আগামী আগস্ট মাসের ১০ তারিখে কলকাতায় ছবিটি মুক্তির কথা রয়েছে।