রবিবার ২২ জুলাই ২০১৮ ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

ঝাড়বাড়ীতে বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেখ মো. জাকির হোসেন, ষ্টাফ রিপোর্টার : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের গ্রামীণ শহর ঝাড়বাড়ীতে বিএনপির উদ্যোগে আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধায় ইউনিয়ন বিএনপি ও ছাত্রদল এবং সহযোগী সংগঠনের আয়োজনে ঝাড়বাড়ীর শাহাজান ডিলারে মিল চাতালে আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শতগ্রাম ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ মাকবুলুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মো. মনজুরুল ইসলাম মনজু,  বিএনপি নেতা মো. রেজওয়ানুল ইসলাম রিজু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আহমদ সিদ্দিকী, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদত হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ খাদেমুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, স্বেচ্চাসেবক দল, কৃষকদল, তাতীঁদলসহ অন্যান্য সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়াসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।