শনিবার ১৮ অগাস্ট ২০১৮ ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত।

শেখ মো. জাকির হোসেন : দিনাজপুরের বীরগঞ্জের ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২০শে জানুয়ারি শনিবার  সকাল ১১ টায় বার্ষিক মিলাদ  মাহফিল ও  এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, এস.এস.সি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, শিক্ষার্থীবৃন্দ তোমরা আমার সন্তানের মত আমি চাই তোমরা ভালো ফলাফল করো। পরীক্ষার যে, কয়দিন আছে তোমরা ভালো ভাবে পড়ালেখা করো। তোমরা উচ্চ শিক্ষা অর্জন করে কেউ ডাক্তার হবে, কেউ মন্ত্রী হবে, কেউ ইঞ্জিনিয়ার  হবে আবার কেউ আইনজীবি হবে।

তিনি বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া মানুষ কোন কিছুতেই সফল হতে পারে না। তোমরা যে শিক্ষা গ্রহণ করবে তা তোমাদেরই হয়ে থাকবে কেউ ছিনিয়ে নিতে পারবে না । বর্তমান যুগে শিক্ষা ছাড়া সমাজে কোন মূল্য নেই। তাই তোমরা পরিশ্রম করে সু শিক্ষায় শিক্ষিত হও আমি এই আশা কামনা করি। এবং সকল অভিভাবকদের প্রতি দৃষ্টি আকর্ষন করছি, আপনারা আপনাদের সন্তানদের প্রতি যত্ন নিবেন তাদের প্রতি খেয়াল রাখবেন তারা পড়াশুনা করছে কি না, তারা কারা সাথে চলাফেরা করছে কোথায় যাচ্ছে এ বিষয়গুলো লক্ষ্য রাখবেন। এবং এই বলে তার বক্তব্য শেষ করেন।

সেখানে আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটি’র সদস্য আব্দুল মান্নান, রাজিউল ইসলাম ও ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহেদ আলী প্রমুখ।