রবিবার ২৬ মে ২০১৯ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশির বিরুদ্ধে গৃহবধূকে গনধর্ষণের অভিযোগ

রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের চামেশ্বরী গ্রামে প্রতিবেশির বিরুদ্ধে এক গৃহবধূকে দলবেধে গনধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এমনি অভিযোগ করেন গনধর্ষণের স্বীকার সেই গৃহবধূ (৩০)। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে গৃহবধূ বলেন, রোববার রাতে আমার স্বামী কাজের উদ্দেশ্যে বহিরে যায়। এই সুযোগ কাজে লাগিয়ে ভোর রাতে (সোমবার) রুমের দরজার বান কাটে আমার রুমে ঢোকে প্রতিবেশি হারুন, ময়নুল, শাহিন ও খায়রুল। এরপরে আমার হাত পা বেঁধে আমাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় তারা।

তিনি আরো অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরেই এরা আমাদের বাসার আসেপাশে ঘুড়াফেরা করছিলেন। আমাকে বাসায় একে পেয়ে তারা এই কাজ করেছে। আমি এর সঠিক বিচার চাই।

সদর হাসপাতালের চিকিৎসক রোকেয়া জানান, গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে কিনা তা রিপোর্ট পেলেই বোঝা যাবে। আমরা বিভিন্ন আলামত নিয়ে সেগুলো পরীক্ষার জন্য পাঠিয়েছি।

এ বিষয়ে সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন দাশ বলেন, খবর পাওয়া মাত্র আমরা এখানে এসেছি। গৃহবধূর বক্তব্য নিয়েছি। তিনি থানায় লিখিত অভিযোগ দিলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।