বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে শিশুর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের সত্যপীর ব্রীজ নামক এলাকায় ডিসি পার্ক (২ নং গেট) সংলগ্ন জঙ্গলের গর্তে মাটিচাপা দেওয়া অবস্থায় ২য় শ্রেণিতে পড়ুয়া নুপুর (৮)নামে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে গর্তের মাটি সড়িয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নুপুর পঞ্চগড় জেলার হারুনুর রশিদের মেয়ে। গত দুই মাস থেকে ফকিড়পাড়া এলাকার জনাব আলীর বাসায় ভাড়া আছেন তারা। হারুনুর রশিদ একজন রিকশা চালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাসা থেকে খেলতে বের হয়ে নিখোঁজ হয় শিশু নুপুর। এরপর বিভিন্ন জায়গাতে খোজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে পরিবারের স্বজনেরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পরে রাতে স্থানীয়রা ডিসি পার্কের ধারে শিশুটির মরদেহটি একটি গর্তের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কি কারনে এই শিশুটি হত্যা হয়েছে তা এখন বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলেছে । তদন্ত শেষে বলা যাবে হত্যাকান্ডের আসল রহস্য। এছাড়া মরদেহটি ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

Please follow and like us:
RSS
Follow by Email