মঙ্গলবার ১৯ জুন ২০১৮ ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ‘দরিদ্র শীতার্তদের পাশে আমরা’ এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের মোলানখুড়ি গ্রামে দরিদ্র শীতার্ত মানুষদের মাঝে ৩শ কম্বল বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক লোকায়ন পত্রিকার সম্পাদক সাকের উল্লাহ, সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাত কুমার সিং প্রমুখ।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণে সহযোগিতা করেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি আল মাহমুদুল হাসান বাপ্পী, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, প্রচার সম্পাদক আব্দুল আউয়াল, সাংস্কৃতিক সম্পাদক রাশেদুজ্জামান সাজু, শিক্ষা ও গবেষণা সম্পাদক আরমান হোসেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলাম ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাকিল আহমেদ।