রবিবার ২১ অক্টোবর ২০১৮ ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ১

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউপির চুচুলি পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কে সড়ক দুর্ঘটনায় বিকাশ চন্দ্র (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে সতিশ (৩৮) নামের আরেক মটরসাইকেল আরোহী।
শুক্রবার রাতে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বড়গাঁও চুচুলি নামক স্থানে পঞ্চগড়-ঢাকাগামী নৈশ কোচ মটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিকাশ চন্দ্র সদর উপজেলার ৪নং বড়গাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও পেশায় একজন শিক্ষক। আহত সতিশ একই গ্রামের বাসিন্দা। নিহত বিকাশ চন্দ্রের মৃত্যুতে সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুরাংশ দত্ত টিটু গভির শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান। আহত সতিশ কে দেখতে হাসপাতালে আসেন ও তার চিকিৎসার খোজ খবর নেন।
এ ব্যাপারে বড়গাঁও ইউপি চেয়ারম্যান জানান, পঞ্চগড়-ঢাকাগামী একটি নৈশ কোচ তাদেরকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় এ হতাহতের ঘটনা ঘটে। কোচটি নাবিল পরিবহনের ছিল বলে তিনি শুনেছেন।
সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল লতিফ মিঞা নিহত ও আহতের খবরটি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।