বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ডিজিটাল বাংলাদেশ কল্পনা নয় এখন বাস্তবে রুপ নিয়েছে-হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। ডিজিটাল বাংলাদেশ কল্পনা নয়, এখন বাস্তব রুপ লাভ করেছে উল্লেখ করে বলেন, তিনি বলেন, নির্বাচনের আগে যারা বলেছিল ইকবালুর রহিমকে বা আওয়ামী লীগের নৌকায় ভোট দিলে কোন মসজিদে আজান হবে না। কিন্তু আপনারা দেখতে পাচ্ছেন সকল মসজিদেই এখন আজান হয়। সে সময় তারা মিথ্যা বলেছিলেন। তারা মিথ্যাবাদী, তাদের স্থান হবে জাহান্নাম। বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। সবাই তাদের নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করছেন। তিনি বলেন, এই সরকারের আমলে বাংলাদেশের প্রতিটি সেক্টরেই ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তারই ধারাবাহিকতায় এই দিনাজপুর সদর আসনের রাস্তাঘাট বিদ্যুৎ সবকিছুরই আমুল পরিবর্তন হয়েছে। দিনাজপুর সদরে প্রতিটি গ্রামেই বিদ্যুৎ পৌছে গেছে। এই সরকার বছরের প্রথম দিনেই স্কুল মাদ্রাসা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে নতুন বই হাতে তুলে দিয়ে তাদের পড়ালেখার উন্নয়ন ঘটিয়েছে।
তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে এই সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
১৩ জানুয়ারী শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জিলা স্কুল প্রাঙ্গণে জেলা প্রশাসন আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে ১০০টি স্টলের মধ্যে প্রথম স্থান অর্জন করেন দিনাজপুর এলজিইডি।
দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম, সিভিল সার্জন ডাঃ মওলা বকস্, ডিডি এলজি ইমতিয়াজ হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহমান, দিনাজপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক আক্তারা পারভীন এবং শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।