বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ডিমলায় ভ্রাম্যমান আদালতে তিন গাঁজা-সেবীকে সাজা প্রদান

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় গাঁজা সেবনের দায়ে তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, পার্শ্ববর্তি জলঢাকা উপজেলার পূর্ব কাঁঠালী এলাকার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত: কফিল উদ্দিনের ছেলে কাইয়ুম আলী (২৮), আশরাফুল ইসলাম (৩২) ও মৃত: তয়েজ উদ্দিনের ছেলে তৌহিদুল ইসলাম (২৩) ।

তাদেরকে শুক্রবার (১৪-ফ্রেব্রুয়ারী) আনুমানিক রাত সারে ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের মধ্য শালহাটির বালাপাড়া নামক গ্রামের একটি বাঁশঝাড় থেকে তাদেরকে গাঁজা সেবন করা অবস্থায় আটক করে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায়। মাদক দ্রব্য গাঁজা সেবনের দায়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে তিনজনকে ২০০ টাকা করে জরিমানা করেন।

ডিমলা থানার এস.আই অনন্ত মোহন জানান, আটককৃত ব্যক্তিরা উপজেলার শালহাটি গ্রামের একটি নিরজন স্থানে গাঁজা সেবন করছে, এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গিয় ফোর্স সহ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাঁজা সেবনের দায়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে গতকাল শনিবার দুপুরে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

Please follow and like us:
RSS
Follow by Email