বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ডিমলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারীর ডিমলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে উপজেলার শাখার আয়োজনে প্রথম প্রহরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বরে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সেখান থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হকের সঞ্চলনায় উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবু শৈলেন চন্দ রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের অন্যতম সদস্য হামিদুল ইসলাম ভূঁইয়া, নাউতারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক লাবলু রহমান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার, যুগ্ন আহ্বায়ক আব্দুর রশিদ লেবু প্রমুখ। আলোচনা সভায় বক্তারা আওয়ামী যুবলীগের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলকে সু-সংগঠিতভাবে এগিয়ে নেওয়ার জন্য ঐক্যমত পোষন করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন বর্তমান আহবায়ক কমিটির মাধ্যমে আগামী দিনের জন্য উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। খেয়াল রাখতে হবে যাতে কোন অনু প্রবেশ করে কেউ সুবিধা নিতে না পারে। উল্লেখ্য : সারাদিনের নানা কর্মসূচীর শেষে যুবলীগের জন্ম বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে সন্ধ্যায় কেক কেটে ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।