সোমবার ৮ মার্চ ২০২১ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডোমারের জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় জুয়েল

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নিয়ে নৌকার মাঝি হতে চান জোড়াবাড়ী ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি আজাহারুল ইসলাম জুয়েল।
মঙ্গলবার সকালে জোড়াবাড়ী ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লা থেকে শুরু করে বিভিন্ন হাট বাজারে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা চালাতে দেখা গেছে জুয়েলকে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক পেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত সোনার বাংলা গড়া ও জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চান তরুন উদীয়মান এই যুবলীগ নেতা। তিনি প্রতি নিয়ত এলাকার লোক জনের ভাল মন্দ খোজ খবর রাখছেন,যদিও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল এখনও ঘোষনা হয়নি। জুয়েল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নৌকা মার্কার আমি মনোনয়ন প্রত্যাশী । আমি এলাকার আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের সাথে সমন্বয় করে নির্বাচনী প্রচার প্রচারনা সহ বিভিন্ন খেলাধুলার পাশাপাশী সামাজিক সাংস্কৃতিক কার্যকলাপের সাথে নিজেকে সম্পৃত্ত রেখেছি। ছাত্র জীবনে ২০০১ সালে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃত্ত হই, ছাত্রলীগের রাজনীতির জীবন শেষ করে ২০১৩ সালে হলহলিয়া হাজী পাড়া ৬নং ওয়ার্ড বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতির দ্বায়ীত্ব পাই। এবং এক টানা ২০১৭ সাল পর্যন্ত ওয়ার্ডে সভাপতির দ্বায়ীত্ব¡ পালন করি। রাজনৈতিক আদর্শ নীতি ও নিষ্ঠার সাথে দ্বায়ীত্ব¡ পালন করার কারনে ২০১৮ সালে আমাকে জোড়াবাড়ী ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতির দ্বায়ীত্ব¡ দেন, আজ অবধি আমি নিষ্ঠার সাথে সেই দ্বায়ীত্ব¡ পালন করে আসছি। তিনি আরও বলেন,আমি আওয়ামীলীগ পরিবারে সন্তান আমার পিতা ১৯৮৪ সাল থেকে ইউনিয়ন আওয়ামীলীগের দ্বায়ীত্বে¡ রয়েছেন, বর্তমানে তিনি হলহলিয়া হাজি পাড়া ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে দ্বায়ীত্ব পালন করে আসছেন।
এবিষয়ে জোড়াবাড়ী ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বী হোসেন জানায়, জুয়েল ফ্যামেলীগত ভাবে মুজিব আদর্শের সৈনিক হিসাবে অত্র ইউনিয়নে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও দলীয় কার্যক্রম নিষ্ঠার সাথে পালন করে আসছেন।আমরা আশা রাখি জননেত্রী শেখ হাসিনা যদি তাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক নৌকা প্রদান করেন তাহলে আমরা জোড়া বাড়ী ইউনিয়নের আপামর জন সাধারন ও দলীয় নেতা কর্মী তাকে বিজয় লাভ করে জননেত্রী শেখ হাসিনাকে চেয়ারম্যান পদটি উপহার দিতে পারবো।এবং জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদকে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলতে পারবো বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

Please follow and like us:
RSS
Follow by Email