সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডোমারে ইউপি সদস্যের ছুরির আঘাতে চেয়ারম্যানের ছেলে গুরুত্বর আহত।

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>নীলফামারীর ডোমারে পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্যের ছুরির আঘাতে চেয়ারম্যানের ছেলে মমিনুর গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
ঘটনাটি ঘটেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের জামিয়ারের স্কুল সংলগ্ন। মামলা সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাচানের ছেলে মোমিনুর রহমান (৪৫) জামিয়ারের স্কুলের সামনে গ্রামপুলিশ আফজাল এর মোড় দিয়ে মোটর সাইকেলে আসার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মৃত ওলিয়ার রহমানের ছেলে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম, ভাই জাহিদুল ইসলাম, ছেলে মহসিন আলী মোমিনুরের পথ গতিরোধ করে। এ সময় ইউপি সদস্য সালামসহ ৩ জন মিলে লাঠি শোটা ও ছুরি দিয়ে মোমিনুরকে বেধরক আঘাত করে। তাদের আঘাতে মোমিনুর গুরুত্বর আহত অবস্থায় পাশের ধানক্ষেতে পড়ে যায়। এসময় তার আত্ন চিৎকারে পথচারী ও আশপাশের লোকজন এসে মোমিনুরকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই রাতে ডোমার থানা পুলিশ ইউপি সদস্য আব্দুস সালামকে আটক করে। পরে মোমিনুরের ভাই মিজানুর রহমান বাদী হয়ে ইউপি সদস্য সালামসহ ৩জনের বিরুদ্ধে ডোমার থানায় একটি মামলা দায়ের করে।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবুল হাচান জানান, ইউপি সদস্য সালামের নামে এর আগেও বেশ কয়েকটি মামলা রয়েছে তাই তাকে পরিষদ থেকে বহিস্কার করা হয়েছে। এরই জের ধরে সে আমার ছেলের উপর হামলা চালিয়েছে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ইউপি সদস্য আব্দুস সালামকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



Please follow and like us:
RSS
Follow by Email