বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ডোমারে ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

DOMAR

ডোমারে প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে যুব ক্রিড়া সংস্থার উদ্যোগে এই ঘোড় দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন তোফায়েল আহমেদের সভাপতিত্বে নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন। ডোমার থানা অফিসার্স ইন চার্জ মোঃ মোকছেদ আলী, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া ,অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এ সময় উপস্থিত ছিলেন। ঐতিহ্যবাহী এই খেলা দেখার জন্য দুরদুরান্ত থেকে লোকজন দুপুর থেকে খেলার মাঠ প্রাঙ্গনে উপস্থিত হন। কানায় কানায় ভরে উঠে খেলার মাঠ প্রাঙ্গন।আশরাতুন নাহার নামে খেলা দেখতে আসা একজন জানান, টিভিতে ও সিনেমায় এতদিন ঘোড়া খেলা দেখেছি। আজ নিজ চোখে খেলা দেখতে পেয়ে খুব ভাল লাগছে।
ঘোড় দৌড় প্রতিযোগীতায় রংপুর বিভাগের ৪৫টি খেলোয়ার খেলায় অংশ গ্রহণ করেন। প্রথাম খেলায় চান মিয়া প্রথম ও কাফি বানিয়া ২য়। ২য় খেলায় সাইদুর মেম্বার প্রথম ও হাদী ২য় স্থান অধিকার করেন। তৃতীয় রাউন্ডে পীরগঞ্জের রফিকুল মেম্বার প্রথম ও লেবু ২য় স্থান অধিকার করেন।