সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডোমারে কেন্দ্রীয় শহীদ মিনারের স্থান নির্ধারন।

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে কেন্দ্রীয় শহীদ মিনারের স্থান নির্ধারন করলেন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
বৃহস্পতিবার (৮ এপ্রিল ) বেলা ১২টায় ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের স্থান নির্ধঅরন করেন , নীলফামারী-১ (ডোমার –ডিমলা) আসনের মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা শমসের আলী, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, পল্লী সঞ্চয় ব্যাংক সমন্বয়ক খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সমাপাদক জাকারুল ইসলাম দুখু প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় নীলফামারী-১ (ডোমার –ডিমলা) আসনের মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার বলেন, তার বিশেষ বরাদ্দকৃত তহবিল থেকে ৩ লক্ষ টাকা এবং জেলা পরিষদের তহবিল থেকে বরাদ্দের ৬ লক্ষ টাকা । এবং খুব দ্রুত সময়ের মধ্যে ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে বলে তিনি জানান।
কেন্দ্রীয় শহীদ মিনারটির দৈর্ঘ্য ৫০ ফিট ও প্রস্থ ৪০ ফিট । নির্মানাধীন কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গা ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে নির্ধারন করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email