মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

ডোমারে ফেন্সিডিলসহ আটক ৩

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ॥ জেলার ডোমারে ১৫ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার ভোররাতে উপজেলার গোমনাতি ইউনিয়নের মৌজা গোমনাতি বাজারপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো, ডোমার পৌরসভার চিকনমাটি বসতপাড়া গ্রামেন মৃত. সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ(৪৯), বোড়াগাড়ী চান্দিনাপাড়ার মো. জাহিদুল ইসলামের ছেলে আশিকুর রহমান আশিক(২৫) ও গোমনাতি ইউনিয়নের মৌজা গোমনাতি গ্রামের শহিদুল ইসলামের ছেলে কামরুজ্জামান সাবুল(২৩)।

এ সময় তাদের কাছ থেকে একটি ডিসকভার মোটরসাইকেল ও মাদক বিক্রির দশহাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো. মোকছেদ মাদকসহ তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ও তার নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার মৌজা গোমনাতির সাবুলের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকের সময় তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিল বিক্রির ১০ হাজার দুইশত টাকা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নতুন মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

আজ শুক্রবার বিকালে তাদের আদালতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানান। আটককৃত আশিক ও কালামের বিরুদ্ধে মাদকবিক্রি সহ নানা অভিযোগ রয়েছে বলে জানা গেছে।