শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ডোমারে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি মুলক মতবিনিময় সভা

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে শারদীয় দুর্গাপূজা পালন উপলক্ষে প্রস্তুতি মুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহষ্পতিবার (১৫অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-(০১ ডোমার-ডিমলা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার ।
বিশেষ অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ডোমার পৌর সভার প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন নয়ন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা সে¦চ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রাম কৃষ্ণ রায়,সাধারন সম্পাদক অমরজিৎ সিংহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মেসবাহুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
এবারে উপজেলায় ৯৭টি পুজা মন্ডবে শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হবে। দুর্যোগ ও ত্রান মন্ত্রানালয় থেকে সরকারি ভাবে সাড়ে ৪৮ মে:ট: চাল বরাদ্দ দেওয়া হয়েছে। বরাদ্দকৃত চাল ৫শত কেজি করে প্রতি পুজা মন্ডবে প্রদান করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email