সোমবার ২১ মে ২০১৮ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ডোমারে সিএইচসিপির ৩য় দিনেরমত অবস্থান কর্মসূচি

নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর ডোমারে চাকুরী জাতীয় করনের দাবিতে ৩য় দিনেরমত অবস্থান কর্মসূচি ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেছে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি)।
গত শনিবার সকাল থেকে চাকুরী জাতীয় করনের দাবিতে,২০ থেকে ২২ তারিখ পর্যন্ত তিন দিন ব্যাপি বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশনের আয়োজনে ডোমার উপজেলা প.প.স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ক্লিনিক বন্ধ রেখে সারা দেশের ন্যায় অবস্থান কর্মসূচি পালন করে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. উম্মে ফাতিমার মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
আজ সকাল থেকেও তৃতীয়দিনের মত ক্লিনিক বন্ধ রেখে তারা কর্মসূচী পালন করছে।এসময় বক্তব্য রাখেন,ডোমার শাখার সভাপতি সউদ-বিন-আল সাফা,সাধারন সম্পাদক আনারুল হক,লাইজু সুলতানাসহ সকল সিএইচসিপি।এসময় সকল সিএইচসিপিরা অবস্থান কর্মসূচিতে অংশ গ্রহণ করে।এছাড়াও সিভিল সার্জন কার্যালয়ের সামনে ২৪ থেকে ২৬ জানুয়ারী কর্মবিরতি পালনের ঘোষনা দেয়া হয়।বক্তারা বলেন এর পরেও চাকুরী জাতীয় করনের ঘোষনা না আসলে ২৭ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হবে।এতেও কাজ না হলে ১ ফেব্রুয়ারী থেকে আমরন অনশন কর্মসূচী চলবে।