বুধবার ৩ জুন ২০২০ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ডোমারে স্কুল ছাত্রীদের উত্যক্তের অভিযোগে যুবকের ৬ মাসের জেল

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : জেলার ডোমারে স্কুল ছাত্রীদের উত্যক্ত করার অপরাধে দিপু রায় (২২) নামে এক যুবককে ছয় মাসের জেল প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা এই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত  দিপু রায় বোড়াগাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  বাগডোকরা গ্রামের রমনীপাড়ার সীতা রাম রায়ের ছেলে । সে পেশায় একজন কাঠ মিস্ত্রি।

ডোমার পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান তুলু জানান,কাঠমিস্ত্রী  দিপু রায় প্রতিদিন মহিলা কলেজের পাশের এই রাস্তা দিয়ে কাজে যায় । এরেই ফাকে দীর্ঘ দিন থেকে মেয়েদের একা পেলেই সে উত্যক্ত ও কুরুচিপূর্ন আচরন  করত ।

শুক্রবার সকালে ছাত্রীরা প্রাইভেট পড়তে যাওয়ার সময় ডোমার মহিলা কলেজ সংলগ্ন এলাকায় দিপু রায় মেয়েদেও দেখে উত্যক্ত ও কুরুচিপূর্ন আচরন করলে সকল ছাত্রীরা এক হয়ে তাকে আটক করে। ছাত্রীদেও চেচামেচিতে স্থানীয়রা এসে তাকে আটক করে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে দিপুরায় কে ১৮৬০ এর ৫০৯ ধারায় অপরাধ সংঘটনের দায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, ঘটনার সত্যতা নিশ্চিত কওে জানান,শুক্রবার বিকালেই দন্ডপ্রাপ্ত দিপুকে জেলা কারাগাড়ে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email