বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি আয়োজিত বাৎসরিক বনভোজন ও ব্যাডমিন্টন প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

Birganj Somitiঢাকা থেকে ওয়ারিস উল ইসলাম ওলি : ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি আয়োজিত বাৎসরিক বনভোজন ও ব্যাডমিন্টন প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি আয়োজিত ষ্টীলটেক বিল্ডিং সিষ্টেমস লিমিটেডের সহযোগিতায় ঢাকার ইকবাল রোড উদয়াচল ক্লাব মাঠে বাৎসরিক বনভোজন ও ব্যাডমিন্টন প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বনভোজন উপলক্ষে শিশুদের দৌড় এবং মহিলাদের লুডু ও বোতাম লাগানো বিষেশ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

বীরগঞ্জ সমিতির সভাপতি মোঃ আনোয়ার পারভেজ, সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি সফিউল ইসলাম জুয়েল সহ-সভাপতি মোঃ ওবায়দুর রহমান মুকুল, সহ-সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন বেলাল, সাংগঠনিক সম্পাদক সারওয়ার মোরশেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসাইন, কোষাধ্যক্ষ নুরুল হক বাবু, সহ-কোষাধ্যক্ষ মোরশেদ আলম, দপ্তর সম্পাদক চহির উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক ওয়ারিস উল ইসলাম ওলি, সাংস্কৃতিক সম্পাদক রহিমুল হক, ডা. ফজলে এলাহী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ মেজবাউল আলম পলাশ, সমিতির নির্বাহী সদস্য ফারুক ই আজম, তুহিন মাহমুদ, তন্ময় সরকার তনু, জুবায়ের, রাববী, আসাদ, টিটন, হীরা সহ ঢাকায় অবস্থানরত বীরগঞ্জ উপজেলার শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যাডমিন্টন প্রতিযোগীতায় হাইস্কুল পাড়ার পক্ষে অলি এবং হুমায়ুন অংশগ্রহণ করে। মাকড়াইয়ের পক্ষে বাবু ও আসাদ অংশগ্রহণ করে। প্রতিযোগীতায় হাইস্কুল পাড়া অপরাজিত চ্যাম্পিয়ন হয়।

 

Please follow and like us:
RSS
Follow by Email