মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

তারাগঞ্জে অপহরণে ১মাস পর ঢাকা থেকে নববধুকে উদ্ধার। অপহরণকারী গ্রেপ্তার

সুমন আহমেদ, তারাগঞ্জ(রংপুর) প্রতিনিধি :রংপুরের তারাগঞ্জে অপহরণের ৩৭দিন পর এক নববধুকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করা হয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তারাগঞ্জ থানা পুলিশ গত রবিবার রাতে তাকে উদ্ধার করে। এসময় অপহরণকারী হাফিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার আদালতের মাধ্যমে আটক অপহরণকারীকে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত ২ আগস্ট অপহরণের অভিযোগে অপহৃতা নারীর বাবা তারাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পার্শ্ববর্তী নীলফামারী জেলার সদর উপজেলার চরাইখোলা গ্রামের আনারুল ইসলাম (২৮) সাথে পারিবারিকভাবে বিয়ে হয় সেই নারীর। বিয়ের ১৫ দিন পর গত ৩১ জুলাই আনারুল ইসলামের ছোট বোনের স্বামী হাফিজুল ইসলাম নববধূকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে আর তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় অপহরন করেছে মর্মে এমন অভিযোগ এনে তারাগঞ্জ থানায় মামলা করা হয়। মামলার পর তদন্তকারী কর্মকর্তা তারাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান অপহৃত নববধূকে উদ্ধার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। কিন্তু বিষয়টি টের পেয়ে বারবার স্থান বদলায় চতুর হাফিজুল ইসলাম। অবশেষে গত রবিবার রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার আশুলিয়া এলাকার ভুয়াপাড়ার একটি বাসা থেকে নববধূকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী হাফিজুলকে আটক করে তারাগঞ্জ থানায় নেওয়া হয়।

 তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘অপহৃতাকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার আসামী হাফিজুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দির জন্য বিজ্ঞ বিচারকের কাছে পাঠানো হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email