রবিবার ৫ জুলাই ২০২০ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

তারাগঞ্জে ফের চুরি

সুমন আহমেদ, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জে গত গভীর রাতে আবারও চুরির ঘটনা ঘটেছে।

উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর নতুন ডাঙ্গাপাড়ার ইন্দ্রজীৎ রায়ের বাড়িতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে। বাড়ির প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে ঘরের গ্রিলের দরজা কেটে চোরেরা এচুরির ঘটনা ঘটায়। এসময় চোরেরা নগদ প্রায় ২ লক্ষ ৪০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

বুধবার দুপুরে সরেজমিনে গেলে ভুক্তভোগী ইন্দ্রজীৎ রায় জানান, রাতে কখন এ চুরির ঘটনা ঘটেছে আমরা তা বলতে পারি না। তবে চোরেরা মনে হয় কোন ওষুধ প্রয়োগ করেছে, যার কারনে আমরা গভীর ঘুমে পড়ে যাই। এখন আমাদের খুব ঘুম পাচ্ছে। ঘুমের কারনে ঠিকভাবে কিছুই মনে করতে পারছি না। তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী জানান, সরেজমিনে তদন্ত করা হয়েছে। প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগে ২ ফেব্রুয়ারী একই এলাকা থেকে দুইটি গরু এবং ৩ ফেব্রুয়ারী সাংবাদিক দিপক রায়ের বাড়ি থেকে প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের দুটি ষাঁঢ় গরুসহ ৬টি গরু চুরি হয়। যার কোন খোঁজ পুলিশ বের করতে পারেনি। রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব সরকার এ বিষয়ে মুঠোফোনে বলেন, চুরি প্রতিরোধে প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে জেলার প্রতিটি থানায় নির্দেশনা দেয়া হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email