বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

তিন ক্যামেরার সেরা পাঁচ বাজেট ফোন

ক্রেতাদের কাছে বাজেট স্মার্টফোনের গুরুত্বই সবচেয়ে বেশি। বাজেট ফোনে যদি থাকে ট্রিপল ক্যামেরা তবে তো কথাই নেই। জেনে নিন এমন পাঁচটি স্মার্টফোন সম্পর্কে।

রেডমি নোট ৮

রেডমি নোট ৮ স্মার্টফোনে রয়েছে ৪৮মেগাপিক্সেলের এআইযুক্ত ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৬.৩ ইঞ্চির এই স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

অনর ২০আই

২৪ মেগাপিক্সেলের এই স্মার্টফোনে আরও দুটি ক্যামেরা যথাক্রমে ৮ ও ২ মেগাপিক্সেলের। ৬.২১ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লের স্মার্টফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ক্ষমতা ২৪০০ মিলিঅ্যাম্পিয়ারের।

স্যামসাং গ্যালাক্সি এম৩০ এস

৬.৪ ইঞ্চির এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

ভিভো ইউ১০

১৩, ৮ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ভিভো ইউ১০ মডেলের ফোনে। ৬.৩৫ ইঞ্চির ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম ৩২ জিবি রম। এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যানড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমের এই ফোনের ব্যাটারির ক্ষমতা ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের।

নোট ৮ প্রো

বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য নোট ৮ প্রো ভালো পছন্দ। এতে রয়েছে হেলিও জি০৯টি মডেলের প্রসেসর। যাতে রয়েছে গেম-টার্বো এবং লিক্যুইড কুলিং টেকনলজি। ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে এবং ২.৫ ডি কার্ভড গ্লাস। এতে আছে এলেক্সা ফিচারও। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

Please follow and like us:
RSS
Follow by Email