শনিবার ২৪ অগাস্ট ২০১৯ ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

তিন বিসিএস ক্যাডারকে ফুলের শুভেচ্ছা

মো.মাহাবুর রহমান, বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি ॥ দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলার এবার ৩৯ তম বিসিএস ক্যাডার (ডাক্তার) তিন জন উর্ত্তীন হয়েছে। সোমবার দুপুরে ওই তিন ক্যাডারের কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ অফিসার মিথুন সরকার।

ওই তিন জন হলেন, উপজেলার ভাদুরিয়া পুঠিহারা গ্রামের  মৃত্য সমসের আলী মাষ্ঠারের ছেলে আসাদুজ্জামান রুমন,পৌর শহরের তর্পন ঘাট এলাকার  মো.মোসলেম উদ্দিনের ছেলে মো.সাজেদুল ইসলাম সাজু ও ভাদুরিয়া হরিনাথ পুর নামা কাঠাল গ্রামের  মো.মকছেদ আলীর ছেলে  মো. শফিকুল ইসলাম শফিক।

উনাদের মধ্যে মো.শফিকুল ইসলাম শফিক রংপুর মেডিকেল কলেজ, মো.আসাদুজ্জামান রুমন ময়মনসিংহ মেডিকেল কলেজে এবং মো.সাজেদুল ইসলাম সাজু চট্রগ্রাম মেডিকেল কলেজে পড়ালেখা করেছেন।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, এবার ৩৯ তম বিসিএস (ডাক্তার) ক্যাডারে এই উপজেলার তিন জন মনোনিত হয়। পরে তাদের তথ্য যাচায়ের জন্য বাড়ি বাড়ি গিয়ে তাদের ফুল দিয়ে পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

পুলিশ সুপার বলেন, ওই তিন জন ক্যাডারের বাড়ি নবাবগঞ্জের প্রত্যন্ত এলাকায়। বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাদের জন্য শুভ কামনা রইল। উনারা যেন দেশ জাতীর কল্যাণে কাজ করতে পারে।