মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় বড় ভাইকে হত্যা, ছোট ভাই গ্রেফতার

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইকে হত্যার ২য় দিনের মাথায় ছোট ভাই ঘাতক ফিরোজ জামালকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে ফিরোজকে তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া চৌরাস্তা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পরে একই দিন আইনি প্রক্রিয়া শেষে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে ঘটনার পর নিহতের আরেক ছোট ভাই রাজু ইসলাম ঘাতক ফিরোজ জামালকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে।

নিহত রবিউল আলমের (৪২) ও ঘাতক ফিরোজ জামাল (৩৫) উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রামের সেরাফত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিউল আলম দীর্ঘদিন ধরে পঞ্চগড় শহরের ইসলামবাগ এলাকায় পৈতৃক ভিটায় বসবাস করতেন। গত মঙ্গলবার (৬ এপ্রিল) দিনগত রাতে তিনি শহরের বাড়ি থেকে লালগছ এলাকায় গ্রামের বাড়িতে যান। রাতর দিকে তিনি গ্রামের বাড়ির বারান্দায় বসে ভাত খাচ্ছিলেন। এ সময় তাঁর ছোট ফিরোজ হোসেন পেছন থেকে একটি ধারালো দা দিয়ে রবিউলের মাথা, ঘাড়সহ বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় রবিউলের চিৎকারে তাঁর মাসহ পরিবারের অন্য সদস্যরা ছুটে এলে ফিরোজ সেখান থেকে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় একটি মাইক্রোবাসযোগে গুরুতর আহত রবিউলকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী ফিরোজ চৌরাস্তা বাজারে অবস্থান নিলে আমাদের পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তাকে। রবিউলকে হত্যার পর থেকে ফিরোজ পলাতক ছিলো।

Please follow and like us:
RSS
Follow by Email