বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় মাদকাসক্ত ছেলেকে প্রশাসনের হাতে দিলেন মা

ডিজার হোসেন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাদকাসক্ত শাহিনুর ইসলাম নামে এক মাদকাসক্ত সন্তানকে প্রশাসনের কাছে তুলে দিয়েছে সাহেরা খাতুন নামে তার মা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের ভেল্কুগছ গ্রামে শাহিনুর ইসলামকে প্রশাসনের কাছে তুলেন দেন তার মা সাহেরা বেগম।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক। জানা যায়, বুধবার রাতে শাহিনুর মাদক না পেয়ে বাড়ীঘর ও আসবাবপত্র ভাঙ্গচুর করে এবং তার ছেলের স্ত্রী, সন্তানকে মারধোর করতে শুরু করে তাছাড়া সে মাদকের টাকা না পেলে প্রায়শই এমন মারধর করতো তার ছেলে সন্তাদের উপর।  

পরে তার মা উপজেলা প্রশাসনকে মুঠোফোনে জানালে, খবর পেয়ে তৎক্ষনাৎ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক ঘটনাস্থলে ছুটে যায় এবং পরে মাদকাসক্ত ওই যুবককে বাড়ীর চারপাশের বেড়া, বিছানা, টেবিলসহ একটি রান্না ঘর মাদকমুক্ত শাহীন কর্তৃক  ভাঙা দেখতে পায় এবং মাদকাসক্ত শাহীনের শার্টের পকেট থেকে মাদকদ্রব্য উদ্ধার করে।

এছাড়া সে তার মা ও স্ত্রীকেও মারধর করার কথা স্বীকার করে ওই যুবক এবং সাথে সাথে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩’শ অর্থদন্ড ও বিনাশ্রমে ১ বছর ১০ মাস  কারাদণ্ডে দন্ডিত করা হয়। এ সময় তেঁতুলিয়া মডেল থানা পুলিশ ও গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।   

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক জানান, আমরা মাদকাসক্ত যুবক  শাহিনুর ইসলামের মা সাহেরা বেগমের মুঠোফোনে মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার কাছে মাদকদ্রব্য জব্দ করি এবং সে মাদক না পেয়ে তার সন্তান, স্ত্রী ও তার মাকে মারধর করে বাড়িঘর ভাঙ্গচুর করে পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩’শ টাকা জরিমানা ও ১বছর ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email