মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮ ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরের বীরগঞ্জে এসবিএসি ব্যাংকের ৬৮ তম শাখার উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৬৮তম শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে বীরগঞ্জের সুজালপুরস্থ দত্ত প্লাজায় এসবিএসি ব্যাংকের ৬৮ তম শাখা উদ্বোধন করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় শাখা চত্বরে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে হেড অব আইটি মো. মিজানুর রহমানসহ এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে উদ্বোধনী অনষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার এন্ড কমার্সের সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন আহম্মেদ, এসবিএসি পরিচালক মিজানুর রহমান, এসবিএসি পরিচালক মাহাবুবর রহমান, এসবিএসি পরিচালক এটিএম নুরুন্নবী, দিনাজপুর চেম্বার এন্ড কমার্সের সাবেক সদস্য বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইয়াকুব আলী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ নুর ইসলাম, জেলা বিএনপি’র সাবেক সদস্য রেজওয়ানুল ইসলাম রিজু, কৃষি উদ্যেক্তা মতিউর রহমান, রবিউল আলম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের শাখা ব্যাবস্থাপক মো. আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করতে ২০১৩ সালে এসবিএসি ব্যাংক যাত্রা শুরু করে। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদনে সচেষ্ট থাকি। তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সবসময় গ্রহকের সন্তষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

অনুষ্ঠানের সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম ফারুক বলেন, চতুর্থ প্রজন্মেও ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার কওে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি, চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা। আমাদের ব্যাংকে রয়েছে অত্যন্ত দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিক নির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।