রবিবার ২৯ নভেম্বর ২০২০ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরের ৯ নং ওয়ার্ডের তিন টি মসজিদে মুসল্লিদের সাথে কাউন্সিলর পদপ্রার্থীর কুশল বিনিময়

মোঃ লিটন হোসেন আকাশ ॥ আসন্ন দিনাজপুর পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আওয়ামীলীগের দলীয় সমর্থন প্রত্যাশী  দিনাজপুর জেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক ইদি আমিন ফ্রান্সিস মসজিদের মুসল্লিগনের সাথে কুশল বিনিময় করেছেন।

২০ নভেম্বর শুক্রবার উপশহরের কুয়েতী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে তিনি মুসল্লিদের উদ্দেশে বলেন,

আমি আপনাদের সন্তান এই উপশহরবাসী আমার আপনজন, আমি যতটুকু পেরেছি আপনাদের পাশে থাকার  চেষ্টা করেছি, সেই ২০১৭ সালের ভয়াবহ বন্যা থেকে শুরু করে আজ করোনা কাল পর্যন্ত আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি আজ আপনাদের মসজিদে আপনাদের সাথে জুম্মার নামাজ আদায করতে পেরেছি এজন্য আল্লাহর দরবারে কোটি কোটি বার শুকরিয়া আদায় করছি। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন আসন্ন দিনাজপুর পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হয়ে আপনাদের স্বপ্ন পুরণ করতে পারি এবং আপনাদের সেবার মান বাড়িয়ে আপনাদের কে একটি সুন্দর ওয়ার্ড উপহার দিতে পারি ।

উল্লেখ্য তিনি গত শুক্রবারগুলোতে উপশহর ৭ নং মসজিদ ও বিশ্বনাথপুর জামে মসজিদে নামাজ আদায় করেন এবং আগামী সপ্তাহেগুলোতে তিনি ৯ নং ওয়ার্ডের সকল মসজিদ গুলোতে নামাজ আদায় করবেন। দিনাজপুর জেলা যুবলীগ নেতা ও আসন্ন দিনাজপুর পৌরসভার নিবার্চনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ইদি আমিন ফ্রান্সিস ২০ নভেম্বর শুক্রবার উপশহরের কুয়েতী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লিগনের কাছে দোয়া চেয়ে কুশল বিনিময় করেন। পর্যাক্রমে তিনি ৯ নং ওয়ার্ডের সকল মসজিদে দোয়া চাইবেন। তিনি গত শুক্রবারগুলোতে উপশহর ৭ নং মসজিদ ও বিশ্বনাথপুর জামে মসজিদে নামাজ আদায় করেন।

Please follow and like us:
RSS
Follow by Email