বৃহস্পতিবার ১৬ অগাস্ট ২০১৮ ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে আমার চ্যানেল দর্শক ফোরামের উদ্যোগে দরিদ্র ও দুঃস্থ্যদের মাঝে ঈদ খাবার সামগ্রী বিতরণ

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুর জেলা প্রশাসক ড.আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুর বলেছেন, চ্যানেল আই মাটি ও মানুষ এবং হৃদয়ের কথা বলে। মানবতার সেবায়ও এগিয়ে আছে চ্যানেল আই। দরিদ্র ও দুঃস্থদের মাঝে ঈদ খাবার সামগ্রী বিতরণ করে চ্যানেল আই আত্ম-মানবতার সেবায় করে যাচ্ছে।চ্যানেল আই সুষ্ঠ সংস্কৃতির বিকাশ ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করে আজ বিশের¦ দরবারে বাংলাদেশকে পৌছে দিয়েছে। মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। ঈদের আনন্দকে ভাগাভাগি করে দিয়েছে,গরীব-দুঃখীদের মাঝে।
ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে দরিদ্র ও দুঃস্থ্যদের মাঝে ঈদ খাবার সামগ্রী ( সেমাই,চিনি,দুধ,চাল ও ডাল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন।
দিনাজপুর শহরের চাউলিয়াপট্রিস্থ শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালল প্রাঙ্গণে ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহনের সভাপতিত্বে আজ বৃহস্পতিবার সকালে দরিদ্র ও দুঃস্থ্যদের মাঝে ঈদ খাবার সামগ্রী বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম।
চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার ও ফোরামের সাধারণ সম্পাদক শাহ্ আলম শাহী’র সঞ্চালনায় অনুষ্ঠানে ফোরামের প্রধান উপদেষ্ঠা শিক্ষাবিদ প্রফেসর এম.এ. জব্বার,উপদেষ্ঠা ও দিনাজপুর জেলা দোকান মালিক সমিতি’র সাধারণ সম্পাদক জহির শাহ, , দিনাজপুর অরবিন্দু শিশু হাসপাতলের সাধারণ সম্পাদক রোটারিয়ার শামীম কবির,বিশিষ্ট সংগঠক রোটারিয়ান রনজিত সিংহ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন,ফোরামের সহ-সভাপতি,আবুল কালাম আজাদ, ফোরামের যুগ্ম সম্পাদক মিনারুল ইসলাম মিনার, দিনাজপুর শহর স্চ্চো সেবক লীগের আহবায় শাহ্ আলম,শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দার্দিনেওয়াজ সুলতানা, সমাজ সেবক হাসান চৌধূরী,শিক্ষাবিদ কবির হোসেন মাষ্টার,দিনাজপুর ফটো সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নূর ইসলাম, দৈনিক বিশ্ব মানচিত্রের স্টাফ রিপোর্টার মো.আজাহার আলী, সাংবাদিক মো.মিজানুর রহমান ডোফুরা,চ্যানেল আই’র স্টাফ ক্যামরা পার্সন আরমান আলী বরকত, এসএ টিভি’র ক্যামরা পার্সন মোস্তফা, বৈশাখী টিভি’র ক্যামরা পার্সন মামুন, সমাজ সেবক ওসমান আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দরিদ্র ও দুঃস্থ্যদের মাঝে দু’শ প্যাকেট ঈদ খাবার সামগ্রী ( সেমাই,চিনি,দুধ,চাল ও ডাল) বিতরণ করা হয়।