শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরন কর্মসূচীর উদ্বোধন করলেন হুইপ ইকবালুর রহিম এমপি

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ’র চাল বিতরন কর্মসূচীর উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

শুক্রবার (১৭ আগষ্ট) দিনাজপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও সদর উপজেলার ইউনিয়নে চাল বিতরন করসূচীর উদ্বোধন করেন তিনি। এবারে ঈদুল আযহায় দিনাজপুরে ২৫ হাজার উপকারভোগির প্রত্যেককে ২০ কেজি করে চাল প্রদান করা হয়। এ সময় তাঁর সাথে দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, আস্করপুর ইউপি চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়াসহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার সকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর পৌসভার কয়েক ওয়ার্ডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন ও তাঁদের খোঁজ-খবর নেন। এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে হুইপ ইকবালুর রহিম এমপি শহরের সরদার পাড়ায় দিনাজপুরের সাবেক সিভিল সার্জন ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বর্তমান সহকারী পরিচালক ডা. মওলা বক্স চৌধুরীর মাতা মরহুমা নুরন্নাহারের বাসভবনে যান। এ সময় তিনি মরহুমার পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং তাঁদের ধৈর্য ধারনের আহবান জানান।