শুক্রবার ২৯ মে ২০২০ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে উথরাইল ও আস্করপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মাহবুবুল হক খান, প্রতিনিধি দিনাজপুর ॥ দিনাজপুর সদর উপজেলার আস্করপুর ও উথরাইল ইউনিয়ন বিএনপির উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধের কারণে কর্মহীন হয়ে পড়া ১৫শ’ গরিব অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সকাল ১১টায় সদর উপজেলার দক্ষিণ কোতয়ালী কলেজ মাঠে উথরাইল ইউনিয়নের করোনা প্রতিরোধের কারণে কর্মহীন গরিব অসহায় মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, করোনাভাইরাসের কারণে গোটা বিশ^ আজ স্থবির হয়ে পড়েছে। যার প্রভাব বাংলাদেশেরও পড়েছে। আর এতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমরা সাধ্যমত আপনাদের পাশে এসে দাড়িয়েছি। আপনারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ আমাদের সকলের জন্য দোয়া করবেন যাতে আল্লাহ এই ভাইরাস থেকে আমাদের সকলকে হেফাজত করেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করার আহবান জানান।

এ সময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো. আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ, কোতয়ালী বিএনপির সিনিয়র সহসভাপতি রুহুল আমিনসহ উথরাইল ইউনিয়ন বিএনপি নেতা বাবুল আখতার, নজরুল ইসলামসহ ইউনিয়ন বিএনপির অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে করোনা প্রতিরোধের কারণে কর্মহীন ১৩শ’ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এদিকে শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলার বোটেরহাট মনসুর হাজী দাখিল মাদরাসা মাঠে ও তাজপুরহাট বালিকা দাখিল মাদরাসা মাঠে আস্করপুর ইউনিয়নে করোনা প্রতিরোধের কারণে কর্মহীন গরিব অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী বিতরণ করেন কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো. আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ। এ সময় আস্করপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানসহ ইউনিয়ন বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে করোনা প্রতিরোধের কারণে কর্মহীন ২শ’ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email