শনিবার ১৮ অগাস্ট ২০১৮ ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে ওয়ান স্যুটার গান, প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে ওয়ান স্যুটার গান, ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা।

গত শুক্রবার দিবাগত রাতে দিনাজপুর সদর উপজেলার রামসাগর এলাকা থেকে ১টি ওয়ান স্যুটার গান ও ২৩ বোতল ফেন্সিডিলসহ ৪জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, শ্রী শুভ রায় (৩৬), পিতা-মৃত দীপক লাল রায়, গ্রাম-ইসলামবাগ, থানা-সদর, মুন্সিগঞ্জ জেলা সদরের ইসলামবাগের মৃত দীপক লাল রায়ের ছেলে এবং অস্থায়ী দিনাজপুরের বালুয়াডাঙ্গায় থাকে, মিনু ইসলাম (২৭), দিনাজপুরের বিরামপুর উপজেলার তৈয়বপুর চৌধুরীপাড়ার   মোঃ ছাইদুল ইসলামের ছেলে, মোঃ ইমরুল কাওসার (২৮), বিরামপুরের অচিন্তপুরের ওবায়দুর রহমানের ছেলে, ও মোঃ মিলন মিয়া (২৭), বিরামপুরের রুপরামপুরের মোঃ আব্দুল গফুরের ছেলে।

র‌্যাব-১৩ এর কোম্পানী অধিনায়ক, উপপরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এর সত্যতা নিশ্চিত করে জানায়, র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি দল ১৯ জানুয়ারী রাতে দিনাজপুরের রামসাগর মোড়স্থ বায়তুস সালাম মসজিদের সামনে পুলহাট টু বোর্ডের হাটগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা কালীন সময় সন্দেহজনক ১টি প্রাইভেটকার তল্লাশী করা হয়। এসময় প্রাইভেটকার হতে ১টি ওয়ান স্যুটার গান ও ২৩ বোতল ফেন্সিডিলসহ আসামী শ্রী শুভ রায়, মিনু ইসলাম, মোঃ ইমরুল কাওসার ও মোঃ মিলন মিয়াকে গ্রেফতার করে।