শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

আব্দুর রাজ্জাক, দিনাজপুর ॥ দিনাজপুর সদর উপজেলায় খাদ্য অধিদপ্তর পরিচালিত খাদ্যবান্ধব কর্মসূচীর ১০টাকা কেজিতে চাল বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর সোমবার সকালে দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের কাশিমপুর বাজারে দুইজন কার্ডধারী ক্রেতার হাতে খাদ্যবান্ধব কর্মসূচীর চাল তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ সেতু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেক্জ্জুামান রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড মো. জাকির হোসেন প্রমুখ।

সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম জানান, মাথাপিছু ৩০ কেজি করে চাল ১০ টাকা কেজি দরে মাসে একবার বিক্রয় করা হবে। সপ্তাহের সোমবার, মঙ্গলবার ও বুধবার এই ৩ দিন চাল বিক্রি করা হবে। নিজের ভোটার আইডি কার্ডের ফটোকপি দেখিয়ে একজন ব্যক্তি এই চাল কিনতে পারবেন। ক্রেতারা সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল কেনার জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করে চাল কিনে বাড়ী যাচ্ছেন।

দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৩৮টি কেন্দ্রে প্রতিদিন সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত খাদ্যবান্ধব কর্মসূচীর এই চাল ডিলারের মাধ্যমে আগামী তিন মাস বিক্রয় করা হবে বলে জানান তিনি।

Please follow and like us:
RSS
Follow by Email