শুক্রবার ২২ জুন ২০১৮ ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

দিনাজপুরে গৃহনির্মান সামগ্রী-ঢেউটিন ও শীতবস্ত্র কম্বল বিতরন সম্পন্ন

রফিকুল ইসলাম ফুলাল ,প্রতিনিধি দিনাজপুর ঃএবারের ভয়াবহ বন্যায় দিনাজপুরের ক্ষতিগ্রস্থ এবং অসহায় শীতার্ত মানুষের মাঝে ঢাকাস্থ মহাখালী ডিওএইচএস কাউন্সিলেরর অর্থায়নে গৃহনির্মান সামগ্রী-ঢেউটিন ও শীতবস্ত্র কম্বল বিতরন সম্পন্ন করা হয়েছে।

গতকাল শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর এক্স-ক্যাডেট এসোসিয়েশনের আয়োজনে ও ঢাকাস্থ মহাখালী ডিওএইচএস কাউন্সিলেরর অর্থায়নে গৃহনির্মান সামগ্রী-ঢেউটিন ও শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এমএ জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর বিকেএসপি’র উপ-পরিচালক মোঃ আখিনুর জামান রুশেন।  বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহসানুল আলম সাথী,সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ মোখলেসুর রহমান,বিএফইউজে’র নিবার্হী সদস্য আরিফুল আলম পল্লব।

অনুষ্ঠনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ এক্স-ক্যাডেট এসোসিয়েশনের কেন্দ্রীয় সচিব (সাংগঠনিক ) মোঃ মাহবুব আলম শুভ। এরপরে দিনাজপুরের বিভিন্ন অঞ্চলের শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল এবং এবাওে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ১০ জনের মধ্যে গৃহনির্মান সামগ্রীসহ  ঢেউটিন ও হারিকেন বিতরন করা হয়েছে। ##